Marasli Episode 8 (Bangla Subtitle)

 শেষ যখন আমরা সেললকে দেখেছিলাম গ্রে রুম থেকে এজেন্টের সাথে তাকে ভ্যানে বোঝাই করা হয়েছিল।  যেমনটি আশা করা হয়েছিল তারা তাকে সাভাসকে হত্যা করতে দেবে না কারণ তাদের খেলার জন্য সাভাস দরকার যাতে সে তাদের বিগ বসের কাছে নিয়ে যেতে পারে।  তারা সেলালকে বইয়ের বাইরে যাওয়ার জন্য দায়ী করে, কিন্তু জেলিসের আঘাতের কারণে সে অনুতপ্ত নয়।  আমরা তুরেল পরিবারের তদন্তের শুরুর কিছু ফ্ল্যাশব্যাক দেখতে পাই, মনে হচ্ছে এটি বেশ কয়েক বছর ধরে কাজ করছে কিন্তু সেলাল শুধুমাত্র জেলিসের আঘাতের পর থেকে জড়িত।  তিনি কয়েক মাস ধরে পুরো পরিবারকে অনুসরণ করছেন কিন্তু মহুরকে তার লক্ষ্য হিসাবে নির্ধারণ করেছেন।


সেলালকে খুঁজে না পেয়ে জেলিস ছাড়া না হওয়া পর্যন্ত মাহুর হাসপাতালে থাকে।  তারা যে 'রেস্তোরাঁ'তে ছিল তা কেবল একটি মাছ ধরার কুঁড়েঘর ছিল তা খুঁজে পাওয়ার পরে সে জানে তার সম্পর্কে কিছু মন্দ।

সাভাস তার শরীরের সমস্ত অংশে যেগুলি সূর্যের সংস্পর্শে এসেছিল সেগুলি পুড়ে যাওয়ার কারণে তার অবস্থা খারাপ।  সে সেলালের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার প্রতিশ্রুতি দেয় এবং তাকে একটি জ্বলন্ত গাড়িতে আটকে রাখে, কিন্তু বিগ বসের মারাশলির জন্য অন্য পরিকল্পনা রয়েছে এবং তার লোকেরা তাকে বাঁচাতে চায়।  Suat, Savaş'র ডান হাতের মানুষটি আরও গুরুত্বপূর্ণ এবং প্রথমে মনে হয়েছিল যে তিনিই বিগ বসের জন্য তার উপর নজর রাখেন৷

তুরেল পরিবারে এই সপ্তাহে প্রচুর প্রকাশ, সেলাল মাহুরকে বলে যে সে তার মায়ের ভিডিও দেখেছে এবং তার বাবার কাছে একটি কপি রয়েছে।  মাহুর বাড়িতে যায়, সেফটি খুলে দেয় এবং পুরো পরিবারের জন্য এটি খেলে।  তার মা প্রকাশ করে যে আজিজ ওমারকে হত্যা করেছে।  তার বাবা এটি অস্বীকার করে এবং বলে যে তার অসুস্থতা এবং কেমোথেরাপির কারণে তার মা বিভ্রান্ত ছিলেন।  তাকে কেউ বিশ্বাস করে না।  পরে জানা যায় যে নেকাতিই তার পিতার প্রতিরক্ষায় ওমারকে হত্যা করেছিল, কিন্তু কেউ জানে না।

ডাউনলোড সার্ভার ১

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।