Marasli Episode 7 (Bangla Subtitle)

 সেলাল এবং মাহুর একটি অচেতন জেলিসকে হাসপাতালে নিয়ে যান যেখানে এটি স্পষ্ট যে মেলায় মুখোশ পরা পুরুষদের দ্বারা তাকে পুনরায় আঘাত করা হয়েছে।  সেলাল বিধ্বস্ত হয় যে সে তার সাথে যোগাযোগ করতে অস্বীকার করে এবং যখন সে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করে তখন তাকে তার দিকে ফিরিয়ে দেয়।  তাদের সম্পর্কের একটি নতুন পৃষ্ঠায়, তিনি মহুরের সামনে হাসপাতালের হলওয়েতে ভেঙে পড়েন এবং তাকে বলেন যে জেলিসের ঠাণ্ডা হওয়ার ব্যথা তার অভিজ্ঞতার চেয়ে সবচেয়ে খারাপ।  সে তাকে বলে যে জেলিস ভালো হয়ে যাবে বলে আশা না হারাতে।  এটা স্পষ্ট যে সে তার ব্যথা কারো সাথে ভাগ করে নিতে অভ্যস্ত নয় এবং দ্রুত তার ক্ষোভের দিকে ফিরে যায় এবং তাকে বলে যে সে যেতে পারে।

মাহুর অবশ্য তার জন্য সেখানে থাকার জন্য দৃঢ়প্রতিজ্ঞ এবং তাকে সাভাসকে হত্যা করা থেকে বিরত করার চেষ্টা করে, এই বলে যে সে চায় না যে সে জেলে যাক এবং জেলিসের তার বাবার প্রয়োজন।  সেলাল দোলাবে না এবং তাকে জানাবে যে সে সাভাসের পিছনে যাচ্ছে।


 ইলহান নিজের পাশে আছে এবং প্রক্রিয়া করতে অক্ষম যে ওজান তার সাথে বিশ্বাসঘাতকতা করেছে এবং সে পারিবারিক কোম্পানিটিকে সাভাসের কাছে স্বাক্ষর করেছে।  সে ওজানের কাছে যায় তাকে মেরে ফেলার জন্য, অথবা অন্তত তাকে হত্যার হুমকি দেয়, কিন্তু দিলশাদের মাথায় ছিটকে পড়ে।  তাকে শেষ পর্যন্ত স্বীকার করতে হবে যে সে একটি বিশাল ভুল করেছে এবং তাকে অবশ্যই কোম্পানির প্রধান হিসেবে সাভাসের সাথে যেতে হবে এবং তার বাবার কাছ থেকে সেই সত্যটি রাখার চেষ্টা করতে হবে।


 তার ভাই নেকাতির সাথে কথোপকথনের পরে, মাহুর সেলালকে বলে যে ওমার যখন জেলে ছিলেন তখন একজন নার্সকে বিয়ে করেছিলেন।  তারা বুঝতে পেরেছে যে সে এখনও বেঁচে আছে এবং তার স্মৃতিভ্রংশ থাকায় সে যে কেয়ার হোমে থাকে সেখানে তাকে দেখতে যান।  তিনি উল্লেখ করেছেন যে তার ছেলের সূর্যের প্রতি অ্যালার্জি রয়েছে, তারা বুঝতে পারে যে সে অবশ্যই সাভাসকে বোঝাতে হবে এবং সে ওমেরের ছেলে।

 সেলাল সাভাসকে জিম্মি করে এবং তাকে একটি কারখানার ছাদে নিয়ে আসে, যেখানে বিকেলের সূর্যের নিচে এবং কোমরে কাপড় খুলে তাকে প্রশ্ন করে।  এটি যতক্ষণ না ছায়াময় গ্রে রুম মহিলা এজেন্ট এবং পুরুষদের একটি ছোট বাহিনী সেলালকে অপহরণ করে এবং তাকে একটি ভ্যানে বান্ডিল করে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।