Marasli Episode 6 (Bangla Subtitle)

 Maraşlı এর আরেকটি চমত্কার পর্ব এই সপ্তাহে কিছু গোপনীয়তা প্রকাশ্যে আসছে এবং অন্যগুলো গভীরতর হচ্ছে।  এই সপ্তাহের মূল থিম ছিল কাকতালীয় এবং ভাগ্য।  খেলোয়াড়দের মধ্যে বন্ধন কি?  মাহুর কি Savaş এর ছবি তুলছিল এবং তারপরে Maraşlı তাকে গ্রে রুম-এর লোকদের দ্বারা তৈরি করা পরিস্থিতি বাঁচিয়েছিল নাকি এটি একটি কাকতালীয় ঘটনা?  এটা কি ভাগ্য ছিল?


 Savaş মাহুরকে তার মায়ের ভিডিও দেওয়ার প্রস্তাব দিয়েছে কিন্তু তারপরে সেলাল তার সামনে মারা যাবে, অথবা সে তাকে ফোন করে সতর্ক করতে পারে কিন্তু সে ভিডিওগুলি ধ্বংস করে দেবে।  সে সেলালকে বাঁচাতে বেছে নেয়, তাই সাভাস মেমরি কার্ড নষ্ট করে দেয়।  যাইহোক, মারাশলি ততটাই স্মার্ট যতটা আমরা ভেবেছিলাম যে সে ছিল এবং সাভা তার জন্য যে ফাঁদ বিছিয়েছে তা অনুমান করে, কিন্তু সাভা সেখান থেকে চলে যায় এবং মাহুরকে তার সাথে নিয়ে যায়।  সে তাকে বোঝানোর চেষ্টা করে যে সেলাল মারা গেছে।

দেখা যাচ্ছে আজিজ একজন সৎ মানুষ নয়, সে তার সঙ্গী ওমরকে হত্যা করেছে কারণ মাহুরের মা তাকে ভালোবাসতেন এবং আজিজ তাকে নিজের জন্য চেয়েছিলেন।  তিনি মহুরের জন্য যে ভিডিওগুলি তৈরি করেছেন তা শেষ পর্যন্ত এটি দেখায়।  আজিজও সেলালকে হত্যা করতে ইচ্ছুক।


 সাভাস মাহুরকে একটি কোল্ড স্টোরেজ গুদামে নিয়ে যায় এবং আজিজকে ফোন করে তাকে বলে যে সে যদি তার মেয়েকে ফিরে পেতে চায় তাহলে তাকে অবশ্যই সেলালকে হত্যা করতে হবে।  অবশেষে সেলাল কোথায় আছে তা বের করে এবং তাকে উদ্ধার করতে আসে।  এখানে একটি দুর্দান্ত লাইন হল তার বলা 'আমি বেয়ান (মহিলা) নামটি শুনে এত খুশি হইনি।'


 মাহুর বাড়ি ফিরে আসে কিন্তু আরাম করতে বা ঘুমাতে পারে না তাই সে সেলালের বাড়িতে যায় এবং রাত কাটায়।  সে জেলিসের কাছে একটি শোবার সময় গল্প পড়ে এবং তার সাথে তার বিছানায় ঘুমায়।  মহুরের এক বন্ধু যে মেলার আয়োজন করেছে সেখানে যাওয়ার আপাতত পরিকল্পনা করে তারা।  সেলাল অনিশ্চিত যে জেলিস এটি পরিচালনা করতে পারবে কি না কিন্তু ছোট্ট মেয়েটি যেতে উত্তেজিত বলে মনে হচ্ছে এবং সে স্পষ্টতই মহুরকে পছন্দ করে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।