Marasli Episode 5 (Bangla Subtitle)

 মহুর এবং সেলালের সম্পর্কের মতো এই সপ্তাহে চক্রান্ত এবং রহস্য আরও গভীর হয়।  কে কী জানে, কেন মাহুরের মা তাকে সতর্ক করার চেষ্টা করছে এবং কীভাবে সাভাসকে সবকিছুতে আবদ্ধ করা হয়েছে তার উপর ফোকাস করা হয়।  দেখে মনে হচ্ছে আমরা যা প্রাথমিকভাবে ধরে নিয়েছিলাম তা কাকতালীয় নয়, কিন্তু আসলে সাভা এবং তুরেলের মধ্যে একটি বৃহত্তর সমস্যার অংশ।


 সেলাল ওজান তাকে হত্যা/জখম করার চেষ্টায় বেঁচে যায় এবং তাকে শিকার করার চেষ্টা করে।  তিনি শেষ পর্যন্ত ব্যর্থ হন এবং এটি ওজানকে খুব দোষী দেখায়।  সেলাল অবশ্য ওজান এবং সাভাসের মধ্যে যা দেখেছেন সে সম্পর্কে টুরেলদের কাউকে বলেনি, ভেস্টের খুব কাছাকাছি জিনিসগুলি খেলে।

মাহুরের একটি বন্ধুর প্রদর্শনীতে যাওয়ার জন্য রয়েছে, সে দিনের বেলা সেখানে চেক করে এবং সাভা নিশ্চিত করে যে সেলাল জানে যে তাদের অনুসরণ করা হচ্ছে।  সেই সন্ধ্যায় ইভেন্টে, সাভা উপস্থিত ছিল এবং সে এবং সেলালের মধ্যে সংঘর্ষ হয় এবং সেলাল তাকে চলে যাওয়ার দাবি জানায়।  প্রদর্শনী চলার সাথে সাথে, 

মাহুরের মায়ের একটি ভিডিও ফুটে উঠেছে এবং তিনি মহুরকে বলছেন যে তার বাবা কিছু ভুল করেছেন এবং তাকে বলছেন যে তিনি মিথ্যা জীবনযাপন করছেন।  মহুর ভেঙে পড়ে এবং সেলাল তাকে সেখান থেকে বের করে দেয়।  পার্কিং লটে, সে কিছুটা হিস্টরিকাল এবং সে তাকে আলিঙ্গন করে শান্ত করে এবং তাকে বলে যে সে তাকে ছেড়ে যাবে না, সে তার প্রতি পদক্ষেপে তার সাথে থাকবে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।