Marasli Episode 4 (Bangla Subtitle)

 ওজান তাকে ডেলিভারি করার পর আমরা সাভাস থেকে মাহুরকে উদ্ধার করি।  আমরা এখনও শিখতে পারিনি যে ওজান একটি বিপদ নাকি কেবল একটি প্রতারণা।  সেলাল গুলি করে এবং সাভাসের ড্রাইভারকে আহত করে এবং তাদের বেরোনোর ​​গাড়ি থামিয়ে দেয়।  সাভাস মাহুরকে যেতে দেয় তবে সে তাকে তার বাবার বিষয়ে সতর্ক থাকতে এবং তাকে তার পুরানো সঙ্গী ওমের সম্পর্কে জিজ্ঞাসা করার আগে নয়।  মনে হচ্ছে সাভাস হয়তো টুরেল পরিবারের সাথে অংশীদারিত্ব করছে না যতটা সে তাদের নামানোর জন্য বেরিয়েছে।  এটি গল্পের একটি আকর্ষণীয় বিকাশ।


 সেলাল এবং মাহুর তার পরিবারের সাথে পুনরায় মিলিত হয়েছে, যারা জ্বলন্ত গাড়ি থেকে নিজেদের বাঁচাতে পেরেছে।  আজিজ সিদ্ধান্ত নেয় যে তাদের পুলিশ ডাকতে হবে না, তারা নিজেরাই মেস পরিষ্কার করবে এবং পরিবারের চালককে ডাকবে।  ইলহান এবং ওজান অভিযোগ করেন এবং উল্লেখ করেন যে তাদের মৃতদেহ রয়েছে তারা ব্যাখ্যা করতে পারে না, যার অর্থ সেলাল হত্যা করেছে, কিন্তু সে তাদের বলে যে সে কাউকে হত্যা করেনি।

বাড়িতে ফিরে, সেলালকে পরিবার জিজ্ঞাসাবাদ করে কিন্তু উল্লেখ করে যে Savaş শুধুমাত্র সেখানেই খুঁজে পেয়েছিল যেখানে সে তাদের একজনের কাছ থেকে মাহুরকে লুকিয়ে রেখেছিল বা তাদের অনুসরণ করা হয়েছিল।  বাইরে, সেলাল ওজান সম্পর্কে চাউফার সাদিককে প্রশ্ন করে এবং তাকে তার জন্য ওজানের যোগাযোগের তথ্য লিখতে বলে।  মাহুর সেলালকে বিশ্বাস করতে এসেছে এবং ওজান গোপনে পুলিশকে ফোন করার পরে তাকে গ্রেপ্তার করতে দেয় না।  ওজান খুব স্পষ্টভাবে সেলালকে ছবি থেকে বের করে দিতে চায় -- এটা কি কঠোরভাবে রোমান্টিক ঈর্ষা নাকি অন্য কোনো কারণ আছে?  মাহুর ওমরকে গবেষণা করার জন্য তার বেডরুমে অবসর নেয় এবং প্রকাশ করে যে সে মাদক পাচার করছিল এবং তাকে কারাগারে পাঠানো হয়েছিল।  সে সাভাসের কাছ থেকে একটি টেক্সট পেয়েছে যে সে এখনও কিছু খুঁজে পেয়েছে কিনা?  তিনি তাকে এই পথে সেট করতে বদ্ধপরিকর।  যাইহোক, এই ফোনটি কোথা থেকে এল, সেলাল যখন তাকে ‘অপহরণ’ করেছিল তখন কি তাকে গাড়ির জানালা দিয়ে ফেলে দেয়নি?  সাভাস কি তাকে একটি ফোন দিয়েছে?

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।