Marasli Episode 3 (Bangla Subtitle)

 


মারাশলির তৃতীয় পর্বটি আগের দুটি পর্বের দৃশ্যের ফ্ল্যাশব্যাকের সাথে শুরু হয় এবং তারপরে আমরা গ্রে রুম এজেন্টরা সেলালকে জিজ্ঞাসা করি যে সে কখনও প্রেমে পড়েছে কিনা।  সিরিজে ব্যবহৃত অ-রৈখিক গল্প বলা দর্শকদের সত্যিই মনোযোগ দিতে বাধ্য করে, অথবা গল্পের থ্রেড হারানোর ঝুঁকি নেয়।  আবার, এটা স্পষ্ট নয় যে এই সাক্ষাৎকার/প্রস্তুতি সেশনগুলি কখন টাইমলাইনে রয়েছে, সেগুলি কি মহুরের সাথে দেখা করার আগে, তার সাথে দেখা করার পরে, উভয়ই?  এটা অস্পষ্ট।  এবং কেন দুই সরকারী এজেন্ট/পুলিশ অফিসার সে প্রেমে পড়েছে কিনা তা নিয়ে আগ্রহী হবে?  এটা কি মহুরের প্রতি অনুভূতি না গড়ে তোলার সতর্কবাণী?


 আমরা শেষ পর্বের একেবারে শেষে কথোপকথনে এগিয়ে যাই যখন সেলাল মহুরকে সতর্ক করে যে তার পরিবারের কেউ তাকে হত্যা করতে চায়।  সে মনে করে সে পাগল এবং তাকে সেখানেই রেখে দেয়।


 সেই রাতে সে এটি সম্পর্কে চিন্তা করা বন্ধ করতে পারে না তাই তার সাথে আবার কথা বলতে সেলালের বাড়িতে যায়।  সে এখনও তাকে বিশ্বাস করে না, কিন্তু সে তাকে বলে যে সাভাকে মুক্ত করা হবে।  যখন সে চলে যাচ্ছে, সে বুঝতে পারে যে তাকে এখনও অনুসরণ করা হচ্ছে এবং তার গাড়ি থামায় এবং ভিতরে প্রবেশ করে। সেলাল তাকে নির্দেশ দেয় এবং তারা থামে এবং সেলাল আবারও মারধর করে এবং ঠগদের নিরস্ত্র করে।  দেখা যাচ্ছে যে এটি Savaş আইনজীবী এবং দুটি গুন্ডা যারা নিশ্চিত করতে চায় যে সে ছবিগুলির কোনও অনুলিপি তৈরি করেনি।  সে ছিল না।  তিনি তাকে বাড়িতে নিয়ে যান এবং তাকে সতর্ক হওয়ার জন্য আবার সতর্ক করেন কিন্তু তিনি এখনও বিশ্বাস করতে পারেন না যে তার পরিবারের কেউ তাকে হত্যা করতে পারে।


 পরদিন সকালে, মহুর তার মায়ের ভিডিও দেখছে এবং মনে হচ্ছে যেন তার মা তাকে কিছু গুরুত্বপূর্ণ বলার চেষ্টা করছেন কিন্তু তার ভাই পর্দায় বাধা দেয় এবং তার মা কিছু বলার সুযোগ পায় না।  সে ক্যামেরার সামনে কিছু বলছে কিন্তু তুর্কি বুঝতে পারছে না এটা কী ছিল আমার কোন ধারণা নেই এবং মহুরও করেছে কিনা তা পরিষ্কার নয়।

ডাউনলোড সার্ভার ১

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।