Marasli Episode 15 (Bangla Subtitle)

মারাসলি (Marasli) এর নতুন ১৫ তম পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে!  ২৬শে এপ্রিলের পর্বে কী ঘটবে?


 নতুন এপিসোডের ট্রেলার প্রকাশ করা হয়েছে।  প্রকাশিত নতুন ট্রেলারে;  মারাশলি এবং নেকাতির মধ্যে শোডাউন একটি বড় ধাক্কা।  এখানে মারাশলি (মারাশলি) এর ১৫ পর্বের ট্রেলার...


 শেষ পর্বে;  ইলহান নেকাতিকে বলে যে কোম্পানি হাত বদলেছে।  নেকাটি ইলহানকে বলে যে আজিজের সবকিছু জানা উচিত।  ইলহানের কি শক্তি থাকবে আজিজকে সব বলার?  আজিজ যদি জানতে পারেন আপনি কোম্পানি হারিয়েছেন, তার প্রতিক্রিয়া কী?


 মারাশলি প্রদর্শনীকে রক্ষা করার সময়, নেভজাত দূর থেকে বোমা বিস্ফোরণকারী ব্যক্তির পিছনে যায়।  জিনিসটা হাতের বাইরে গেলে চোখ যায় মারাশলির দিকে।  মাহুর এবং প্রদর্শনীতে আসা অতিথিদের জীবন বাঁচাবে কীভাবে মারাশলি?  এখানে ১৫ তম পর্বের ট্রেলার এবং মারাসলি (marasli) পর্বের সারাংশ...

শেষ পর্বে কি হবে?


 তার ভাই ইলহানের কর্মকাণ্ড সম্পর্কে জানতে পেরে, মাহুর আরও একটি নোংরা কাজের বিষয়ে জানতে পারে যার সাথে তার পরিবার জড়িত। তাদের সাথে যা ঘটেছে তার পরে উদ্বিগ্ন আজিজ, তার পরিবারের সাথে একটি নতুন জীবন শুরু করার জন্য বিদেশে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়।  নেকাতির অন্যান্য পরিকল্পনা রয়েছে।  নেকাটি কি আজিজ ও তার পরিবারকে পালাতে দেবে?  কোণঠাসা, বেহরাম তার চূড়ান্ত চালান তৈরি করে দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে।


 হিলাল মারাশলিকে বলে যে বেহরামকে ধরতে হবে।  মারাশলি বেহরামের পিছু নেয় এবং তাকে ধরার জন্য একটি বড় অভিযানের আয়োজন করে।  বেহরামকে কিভাবে ঠেকাতে পারবে মারাশ?  মাহুর বিদেশে যাওয়ার আগে মারাশলির সাথে দেখা করতে চায়।  মারাশলি এবং মাহুর, যারা তাদের অভিজ্ঞতার চেয়ে অনেক বেশি রোমান্টিক সন্ধ্যা কাটিয়েছে, তারা একে অপরের কাছে তাদের ভালবাসা স্বীকার করে।  মাহুর কি পারবে মারাশলিকে পেছনে ফেলে পরিবার নিয়ে পালাতে?  মাহুর কি তার বিদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনার ব্যাখ্যা দিতে পারবে মারাশলিকে?

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।