Marasli Episode 16 (Bangla Subtitle)

মারাসলি ভলিউম ১৬ বাংলা সাবটাইটেল

Maraşlı (মারাশলি) সিরিজটি এটিভি স্ক্রীনে এর ১৫ তম পর্বের সাথে সম্প্রচারিত হয়েছিল।  উত্তেজনাপূর্ণ ১৫ তম পর্বের পর, সিরিজের ভক্তরা এখন ১৬ তম পর্বের জন্য তাদের গবেষণা শুরু করেছে।  এপিসোড ১৬ এর ট্রেলার কি মুক্তি পেয়েছে?  এখানে বিস্তারিত...



 Maraşlı (মারাশলি) এর ১৬তম পর্বের ট্রেলারটি দেখুন!  সিরিজের ১৫ তম পর্বের পরে, ১৬ তম পর্বের ট্রেলারও প্রকাশিত হয়েছে৷ নতুন পর্বে কী হবে?  এখানে ১৬ তম পর্বের ট্রেলার এবং Maraşlı (মারাশলি) এর পর্বের সারাংশ...


শেষ পর্বে কি হবে?


 পুলিশের সাইরেন শুনে, নেকাটিও ইচ্ছাকৃতভাবে নিজেকে আহত করেছিল এবং আক্রমণের ভান করেছিল।  গুরুতর আহত মারাশলিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  জীবন-মৃত্যুর মধ্যে লড়বে মারাশলি।  মহুর ও তার পরিবারকে হেফাজতে নেওয়া হয়েছে।  তুরেলের বাড়ি এবং মাহুরের স্টুডিওতে পুলিশ তল্লাশি চালায়।  এই খবরে পুরো তুরস্ক কেঁপে উঠেছে।  মাহুর, ফিরুজান এবং দিলসাতকে মুক্তি দেওয়া হয়, আর আজিজ এবং ইলহানকে কারাগারে পাঠানো হয়।

জেলে বাবা-ছেলের কষ্ট।  ইলহান অতর্কিত।  ইলহান কি পারবে তার জীবন বাঁচাতে?  মহুর জানতে পারে যে মারাশলি কোমায় রয়েছে এবং হাসপাতালে শেষ হয়।  সে মারাশলির মাথায় অপেক্ষা করতে থাকে।  নেকাটি এবং সাভাস মনে করেন যে তারা তাদের বাবার দাগের প্রতিশোধ নিয়েছে যা তারা বছরের পর বছর ধরে স্বপ্ন দেখেছিল।  যা বাকি আছে তা হল মারাশলির মৃত্যু, যে তারা নিশ্চিত বুদ্ধিমত্তার জন্য কাজ করে।  দুই ভাই মারাশলির মৃত্যুর আদেশ দেন।  মহুর কি পারবে মরাশলির জীবন বাঁচাতে এবার?


Maraşlı পর্ব ১৬ সারাংশ


 মহুর একটি বাড়িতে তার চোখ খোলে, সে সবকিছু জানে না এবং সে মারাশলিকে খুঁজে পায়।  নেকাটি যে দুজনকে শুভেচ্ছা জানায়।  নেকাটি তাদের বাঁচিয়েছে।  মহুরের কাছে তার ভাই এখন নায়ক।


 কিন্তু মারাশলি জানেন যে নেকাতির আরেকটি পরিকল্পনা আছে।  নেকাটি মারাশলিকে হুমকি দেয় নেভজাতের জীবনের বিনিময়ে চুপ করে থাকার।  মারাশলি কি নেকাতির গ্র্যান্ড প্ল্যান সম্পর্কে জানতে পারবে?  ইলহানকে কারাগারে আটকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  আজিজ যা ঘটল তাতে ধাক্কা খেয়ে অসুস্থ হয়ে পড়ে।  আজিজ ও ইলহানকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং অন্য কারাগারে স্থানান্তর করা হচ্ছে।

এদিকে, হাসপাতালে তোলপাড় করে লাভবান পিতা-পুত্র পালিয়ে যেতে সক্ষম হয়।  কিন্তু সেখানে, সাভাস তাদের জন্য একটি বড় চমক আছে.  সাভাস এবং নেকাটি উত্তেজনাপূর্ণ।  সাভাস বুঝতে পারে না কেন নেকাটি মারাশ এবং মাহুরকে বাঁচিয়েছিল।  নেকাটি সাভাসকে বোঝানোর চেষ্টা করে যে তার আরও একটি পরিকল্পনা আছে যা পরে বলার আছে।  নেকাতির বড় পরিকল্পনা কি?  নেকাতির পরিকল্পনা কি সফল হবে?

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।