Marasli Episode 17 (Bangla Subtitle)

 Maraşlı (Marashli) এর নতুন 17 তম পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে!  10 মে এপিসোডে কি হবে?



 মারাশলি সিরিজের 17 এপিসোডের ট্রেলার প্রকাশিত হয়েছে।  এই সপ্তাহে প্রচারিত মারাশলির নতুন পর্বে কী হবে?  মারাশলি সোমবার, 10 মে, 2021 এ এটিভিতে আছেন...


 বুরাক ডেনিজ এবং আলিনা বোজ অভিনীত মারাশলি কি এই সপ্তাহে প্রচারিত হবে?  সিরিজের সর্বশেষ ট্রেলার পাতায় যোগ করা হয়েছে!  আপনি এই পৃষ্ঠা থেকে অত্যন্ত প্রত্যাশিত সিরিজের প্রতিটি পর্বে কী ঘটবে তা জানতে পারেন, যেখানে আমরা প্রায়শই আপডেট করি এবং আপনি আমাদের সাইটে সেরা টিপস পেতে পারেন।


 Maraşlı প্লট গল্প


 মারাশলি, একজন প্রাক্তন সৈনিক যিনি স্পেশাল ফোর্স ছেড়েছেন, তিনি যে সেকেন্ড-হ্যান্ড বইয়ের দোকান খুলেছেন তার সাথে তার জীবন কাটাতে চান।  মারাশলির জীবনের টার্নিং পয়েন্ট, যা সাহসী, সাহসী, নিজের উপায়ে ন্যায়বিচার অর্জনের চেষ্টা করে, যেদিন তার মেয়ে জেলিশকে গুলি করা হয়েছিল।  মারাশলি, যার একমাত্র উদ্দেশ্য তার মেয়েকে আবার জীবিত করা, তার ছেলের উপর প্রবল বেদনা ভুলতে পারে না।


একদিন, সুন্দরী মহুর তুরেল সেকেন্ড-হ্যান্ড বইয়ের দোকানে প্রবেশ করে।  মহুর অসাবধানতাবশত সেদিন জড়িয়ে যায়।  মারাশলি মহুরের জীবন বাঁচায়, এবং সেই দিন তাদের ভাগ্য একসাথে আবদ্ধ হয়।


 শেষ পর্বে কি হবে?


 মহুর একটি বাড়িতে তার চোখ খোলে, সে সবকিছু জানে না এবং সে মারাশলিকে খুঁজে পায়।  নেকাটি যে দুজনকে শুভেচ্ছা জানায়।  নেকাটি তাদের বাঁচিয়েছে।  মহুরের কাছে তার ভাই এখন নায়ক।

কিন্তু মারাশলি জানেন যে নেকাতির আরেকটি পরিকল্পনা আছে।  নেকাটি মারাশলিকে হুমকি দেয় নেভজাতের জীবনের বিনিময়ে চুপ করে থাকার।  মারাশলি কি নেকাতির গ্র্যান্ড প্ল্যান সম্পর্কে জানতে পারবে?  ইলহানকে কারাগারে আটকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  আজিজ যা ঘটল তাতে ধাক্কা খেয়ে অসুস্থ হয়ে পড়ে।  আজিজ ও ইলহানকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং অন্য কারাগারে স্থানান্তর করা হচ্ছে।



 এদিকে, হাসপাতালে তোলপাড় করে লাভবান পিতা-পুত্র পালিয়ে যেতে সক্ষম হয়।  কিন্তু সেখানে, সাভাস তাদের জন্য একটি বড় চমক আছে.  সাভাস এবং নেকাটি উত্তেজনাপূর্ণ।  সাভাস বুঝতে পারে না কেন নেকাটি মারাশ এবং মাহুরকে বাঁচিয়েছিল।  নেকাটি সাভাসকে বোঝানোর চেষ্টা করে যে তার আরও একটি পরিকল্পনা আছে যা পরে বলার আছে।  .  নেকাতির বড় পরিকল্পনা কি?  নেকাতির পরিকল্পনা কি সফল হবে?

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।