Payitaht Abdul Hamid Volume 35 Bangla Subtitle


পায়িতাহত আব্দুল হামিদ এপিসোড ৩৫ বাংলা সাবটাইটেল

 Payitaht Abdul Hamid Volume 35 Bangla Subtitle

সিরিজটি গুরুত্বপূর্ণ ঘটনাগুলি অনুসরণ করে যা সুলতান আবদুল হামিদের শাসনামলের শেষ ১৩ বছর চিহ্নিত করেছিল, যিনি অটোমান সাম্রাজ্যের রাজধানী শহর থেকে শাসন করেছিলেন, যা পেইতাহট নামে পরিচিত। তার শাসনামলে একটি যুদ্ধ অন্তর্ভুক্ত রয়েছে যার ফলে অটোমান সাম্রাজ্যের বিজয়, গ্রীক যুদ্ধ। এটি ফিলিস্তিন এবং ১ম ইহুদিবাদী কংগ্রেস থেকে জমির জন্য অনুরোধও দেখায়৷ একটি গুরুত্বপূর্ণ প্রকল্প যা সুলতান সফল করেছিলেন তা হল হেজাজ রেলওয়ের কাজ, অন্যান্য রেলপথ, টেলিগ্রাফ লাইন এবং শিল্পের বিকাশের পাশাপাশি। তার পুরো সময় জুড়ে, সুলতান ব্রিটেন এবং রাশিয়া থেকে শুরু করে এমনকি তার প্রতি অনুগতদেরও সব দিক থেকে অনেক বিরোধীদের মুখোমুখি হন। সিরিজের মূল থিম শেষ পর্যন্ত সংগ্রাম এবং লড়াই।

মাত্রিভূমি তুরস্ক 
 মূল ভাষা তুর্কি 
 সিজন সংখ্যা ৫
 পর্বের সংখ্যা ১৫৪
 সময়  ১৫৪ মিনিট

 (পিটিভি হোমে ৪৫ - ৫০ মিনিট)


সিজন ২  

নতুন শতাব্দী শুরু হয়। সুলতান আবদুল হামিদ অটোমান সাম্রাজ্যের ভাগ্য পরিবর্তন করেছিলেন, যারা গত দুই শতাব্দীতে বিজয়ী হয়নি এবং গ্রীক যুদ্ধে জয়ী হয়েছিল। ফ্রন্টে যে যুদ্ধ শেষ হয়েছিল তা এখন টেবিলে চলছে। পারভাস, গ্লোবাল রাজতন্ত্রের ঘোষিত উজির, একজন প্রকৌশলী হওয়ার ভান করে এবং প্রাসাদে প্রবেশ করে। সুলতান তার উন্নয়ন চাল দিয়ে একটি মহান যুদ্ধের জন্য রাজ্যকে প্রস্তুত করছেন এবং তেলের চাল চালু করেছেন যা রেলওয়ের পদক্ষেপের পরে নতুন শতাব্দীর জন্য যুদ্ধ শুরু করে। পারভাস যখন মার্কোর নেতৃত্বে কনস্টান্টিনোপল জুড়ে ছড়িয়ে থাকা এজেন্টদের সাথে পেইতাহটকে শেষ করার জন্য সংগ্রাম করছে, তখন তার ডান হাতের মানুষ, সুলতান আব্দুলহামিদের অসাধারণ এবং সফল ভাতিজা, মুরাদ, তাদের জীবনের মূল্য দিয়ে তার দলের সাথে লড়াই করে। সুলতান আব্দুলহামিদ পেইতাহতকে রক্ষা করার জন্য লড়াই করার সময় তার হারেমে ঝড়ের কথা জানেন না। তার মা, যাকে প্রাসাদ থেকে বরখাস্ত করা হয়েছিল, তার প্রতিশোধ নিতে প্রবেশ করে, ফিরোজ অটোমান রাজবংশের বিরুদ্ধে তাদের যুদ্ধে শত্রুদের সাহায্য করে। সে আবদুলকদিরকে তার প্রেমে পড়ে যায় এবং বিদার সুলতান এবং সেনিহা সুলতানের মধ্যে সমস্ত ভারসাম্য উল্টে দেয়। মরসুমের শেষে, বিদার সুলতান, যিনি প্রাসাদ ত্যাগ করেন, একটি দুর্ঘটনা ঘটে এবং তার গাড়িটি একটি পাহাড়ের নিচে পড়ে, তাকে গুরুতরভাবে আহত করে। পারভাস, যদিও একটি খাঁচায়, পুরো প্রাসাদটিকে হত্যা করার পরিকল্পনা করে; মিস্টার ক্রোলি নামের একজন ব্যক্তিকে ব্যবহার করে, তিনি একটি নতুন উদ্ভাবন, রেডিয়েটর ব্যবহার করে প্রাসাদে বিষাক্ত গ্যাস পান এবং একটি অনুষ্ঠানের সময় সবাইকে বিষাক্ত করেন। কিন্তু শেষ পর্যন্ত, ফেহিম পাশা, তার জীবনের ঝুঁকি নিয়ে, মিস্টার ক্রোলিকে গুলি করে, প্রক্রিয়ায় মারা যায়। 

ডাউনলোড সার্ভার ১

ডাউনলোড সার্ভার ২
Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।